Home / খাগড়াছড়ি / স্বামী মি… ত্রিপুরা স্ত্রীকে ধর্ষণ থেকে রক্ষা করতে ইউপিডিএফ সন্ত্রাসী সুরেশকে ছুরিকাঘাত করে।

স্বামী মি… ত্রিপুরা স্ত্রীকে ধর্ষণ থেকে রক্ষা করতে ইউপিডিএফ সন্ত্রাসী সুরেশকে ছুরিকাঘাত করে।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার মাটিরাঙ্গা সদর ইউনিয়ন দোলদোলি এলাকার মি… ত্রিপুরা (৩৩) এর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় ইউপিডিএফ প্রসিত বিকাশ খিসা সন্ত্রাসী গ্রুপের কালেক্টর সুরেশ ত্রিপুরা!

সূত্রের তথ্য মতে জানা যায়, গতকাল (শুক্রবার) ১৭ এপিল ২০২১ খ্রিঃ বিকাল সাড়ে তিন ঘটিকার সময় উপজেলার গৌতম ভাঙামুড়া এলাকার সুরেশ ত্রিপুরা ওরুফে ধনমনি (৩৬) মদপান করার ভান করে মি… ত্রিপুরার স্ত্রীকে ধর্ষণ করতে ঝাপটিয়ে ধরে। স্ত্রীর চিৎকারে স্বামী মি… ত্রিপুরা এগিয়ে এসে দেখে তার স্ত্রীকে ধর্ষণ করার জন্য ক্ষিপ্ত চেষ্টা চালাচ্ছে ইউপিডিএফ চাঁদা কালেক্টর সুরেশ ত্রিপুরা। বহু চেষ্টা করেও তিনি স্ত্রীকে ইউপিডিএফ সন্ত্রাসীর হাত থেকে মুক্ত করতে না পেরে সর্বশেষ নিরুপায় হয়ে ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। ছুরিকাঘাত সুরেশ ত্রিপুরার শরীরের বিভিন্ন অংশ কেটে রক্ত ভেসে যায়। মি… ত্রিপুরা তাৎক্ষণিক অবস্থা বেগতিক দেখে ঘর থেকে দ্রুত পালিয়ে যায়। এলাকায় জানাজানি হলে সবাই আহত সুরেশ ত্রিপুরাকে আটক করে রাখে। খবর পেয়ে ইউপিডিএফের ২০-২৫ জনের একটি সশস্ত্র দল ঘটনারস্থলে এসে সুরেশ ত্রিপুরাকে আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে যায় তাদের গহীন জঙ্গলে আস্তানায়। একটি সূত্র জানিয়ে সুরেশ ত্রিপুরা ধর্ষণ করেছে। এখন ভিকটিম ইউপিডিএফের হুমকির কারণে চিকিৎসা নিতে পারছেন না! সূত্রটি আরো দাবি করে বিষয়টি কাউকে না জানাতে স্থানীয় গ্রামবাসীকে হুমকি দেয় সশস্ত্র ইউপিডিএফ সন্ত্রাসীরা।

স্থানীয় সূত্রের তথ্য মতে জানা যায়, দীর্ঘদিন হতে মি… ত্রিপুরা পার্বত্য চুক্তি বিরোধী সন্ত্রাসী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এ কাজ করে আসছে। ইউপিডিএফ-এ কাজ করার সুবাদে সে দীর্ঘদিন এলাকায় চাঁদাবাজি, অপহরণ ও ধর্ষণের মত ঘৃণিত কাজের সাথে জড়িত ছিলেন। তার ভয়ে এলাকার নারী-পুরুষ ভীত-সন্ত্রস্ত ছিল। তার বিরুদ্ধে যে কথা বলতো তাকে ধরে নিয়ে মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিতভাবে নির্যাতন করত। তার এ ভয়ে এলাকার কেউ মুখ খুলতেন না।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা ক্ষোভের সাথে জানান, “যারা বলে ইউপিডিএফ আমাদের উপজাতি জনগোষ্ঠীর অধিকার আদায় কাজ করে তারা এখন কি বলবে? তাদের মুখে কি এখন চুনকালি পড়েনি? এই বুঝি ইউপিডিএফের জাতির অধিকার আদায়? ছিঃ ছিঃ ছিঃ! ধিক্কার জানাই তাদের এমন নোংরামি ও ঘৃণিত কাজকে। এমন অধিকার আদায়ের সংগঠন আমরা চাইনা, যে সংগঠন নারীদের ধর্ষণের মত ঘৃণিত কাজ করতে পারে।

মতামত

x