Home / পার্বত্য / পাহাড়ী দ্বা’য়ী—শহিদ ওমর ফারুক ত্রিপুরা, মিজানুর রহমান আজহারি।

পাহাড়ী দ্বা’য়ী—শহিদ ওমর ফারুক ত্রিপুরা, মিজানুর রহমান আজহারি।

বান্দরবান রোয়াংছড়ি তুলাছড়ি নওমুসলিম ইমাম ওমর ফারুক-কে জেএসএস সন্তুর সন্ত্রাসীরা গত ১৮ জুন রাত সাড়ে ৯টায় মুসলিম থেকে নামাজ পড়ে বাসায় যাওয়ার সময় গুলি করে হত্যা করে। বিষয়টি নিয়ে অদ্য ২১ জুন (সোমবার) বিকাল সাড়ে ৩টায় ইসলামী বক্তা মিজানুর রহমান আজারি তার ভেরিফাই ফেসবুক একাউন্ট থেকে একটি স্ট্যাটাস দেন। যার হুবহু তুলে ধরা হল-

পাহাড়ী দ্বা’য়ী— শহিদ ওমর ফারুক ত্রিপুরা। হলদে দাঁতের মিষ্টি হাসিতে ইমানি আভা যেন ঠিকরে পড়ছে। আল্লাহ তা’আলা তাকে জান্নাতের মেহমান বানিয়ে নিন।

পাহাড়ী এলাকায় খৃ/স্টা/ন মিশনারির যেমনি ধর্ম প্রচারের অধিকার আছে, মুসলিমদেরও অধিকার আছে শান্তিপূর্ণভাবে ইসলাম প্র্যাকটিস ও প্রচারের। ইসলাম গ্রহন, ইসলাম প্রচার এবং মসজিদ নির্মাণ কি অপরাধ? কিন্তু এই অপরাধেই জীবন দিতে হয়েছে ওমর ফারুক ত্রিপুরাকে। এই হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করছি।

পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠায় প্রশাসনের সজাগ দৃষ্টি কামনা করছি। দেশের চারপাশে সকল পাহাড়ী এলাকায় স্থায়ী সেনা ক্যাম্প থাকা প্রয়োজন। এসব অঞ্চলে মুসলিমদের দাওয়াতি এক্টিভিটিও বাড়াতে হবে। তাওহিদের সুমহান বাণী ছড়িয়ে পড়ুক পার্বত্য অঞ্চলের পাহাড়ে পাহাড়ে।

মতামত

x