Home / রাঙামাটি / চন্দ্রঘোনা রাইখালীতে দুটি এয়ারগান সহ জেএসএসের উপজাতি ও বাঙালি সশস্ত্র সদস্য আটক।

চন্দ্রঘোনা রাইখালীতে দুটি এয়ারগান সহ জেএসএসের উপজাতি ও বাঙালি সশস্ত্র সদস্য আটক।

গত (মঙ্গলবার) -০৬ জুলাই ২০২১ খ্রিস্টাব্দে আনুমানিক সাড়ে ১০ ঘটিকার সময় কাপ্তাই চন্দ্রঘোনা থানাধীন (২৩ ইবি)-এর রাইখালী টিওবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে একটি বি টাইপ টহল দল ক্যাম্পের আওতাধীন হাফছড়িমুখ পাড়ায় অভিযান চালিয়ে জেএসএস সন্তু লারমার দু’জন সন্ত্রাসী’কে আটক করে।
আটককৃতরা- ১. রাঙামাটি লংগদু উপজেলার মুর্শিদাবাদ মাইনীমুখ এলাকার বাসিন্দা মোঃ আব্দুর রাজ্জাকের পুত্র মোঃ আব্দুল কাদের (৩২), বর্তমানে কাপ্তাই উপজেলা চন্দ্রঘোনা থানার রাইখালীবাজার হাফছড়িমুখ এলাকা।
২. কাপ্তাই উপজেলার রাইখালী হাফছড়িমূখ এলাকার বাসিন্দা অংথোয়াই চিং মারমার পুত্র, মংউগ্য মারমা(৩৬),
এসময় তাদের কাছ থেকে দুটি একনালা এয়ারগান উদ্ধার করে। উদ্ধারকৃত এয়ারগান দুটি সহ আটক ব্যক্তিদ্বয়কে ক্যাম্পে নিয়ে আসে। রাইখালী টিওবি ক্যাম্পের নেতৃত্বে একটি সেনা টহল দল উদ্ধারকৃত এয়ারগান দুটি ও আটক ব্যক্তিদ্বয়কে আজ ০৭ জুলাই ২০২১ খ্রিস্টাব্দে আনুমানিক ৩.১০ ঘটিকার সময় চন্দ্রঘোনা থানায় হস্তান্তর করে। এসময় বর্ণিত এনসিও তার আবেদনে উল্লেখ করেন যে, উদ্ধারকৃত এয়ারগানের একটি কাঠের বাট সহ ৩ ফুট ৮ ইঞ্চি লম্বা ও ট্রিগার পয়েন্টের নীচে ভাঙ্গা অংশ রয়েছে। অপরটিতে যাহার কাঠের বাটযুক্ত ট্রিগার অচল, পুরাতন এয়ারগান, যাহা বাট সহ ৩ ফুট ৪ ইঞ্চি লম্বা ও বডিতে মেইড ইন চায়না লেখা রয়েছে। উদ্ধারকৃত এয়ারগান দুটি সহ আটক ব্যক্তিদ্বয় বর্তমানে থানায় পুলিশের হেফাজতে এবং পুলিশ কর্তৃক মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

মতামত

x