খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মাইচছড়ি ইউনিয়নের রবি চন্দ্র কার্বারী পাড়ায় বাঙালি কর্তৃক নবম শ্রেণীতে পড়ুয়া এক উপজাতি স্কুল ছাত্রীকে (১৫) ধর্ষণের চেষ্টার অভিযোগ করে ইউপিডিএফ সন্ত্রাসী সমর্থিত #chtnews.com নামের ভুঁইফোড় অনলাইন পোর্টাল।

chtnews এর অভিযোগ- গতকাল শুক্রবার (৩০ জুলাই ২০২১) দুপুর ২টার সময় ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। হুবহু #chtnews -এর প্রকাশিত সংবাদটি তুলে ধরা হলো-

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বাড়ির লোকজন জুমের কাজে গেলে ওই স্কুল ছাত্রী ভাত রান্নার করার জন্য বাড়িতে একা থাকে। দুপুর আনুমানিক ২টার সময় মো. সাঈদ (২৮), পিতা- বাদশা মিঞা তাদের বাড়িতে গিয়ে ওই ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে ভিকটিম ছাত্রী কোন রকম পালিয়ে গিয়ে নিজের মান-ইজ্জত রক্ষা করে। ধর্ষণ চেষ্টাকারী মো. সাঈদের বড় ভাই মো. জহির মাইচছড়ি বাজারে একজন প্রভাবশালী ব্যবসায়ী বলে জানা গেছে।

অদ্য ৩১-০৭-২০২১ খ্রিস্টাব্দে বর্ণিত কথিত ধর্ষণ চেষ্টার নিউজ প্রচারিত হওয়ার পর খোঁজ নিয়ে স্থানীয় জনসাধারণ ও জনপ্রতিনিধির সাথে কথা বলে ধর্ষণ চেষ্টার মত কোনো ঘটনা ঘটেনি বলে জানা যায়।

এলাকাবাসীর দাবি ইউপিডিএফ নিজেদের অসৎ উদ্দেশ্য হাসিল করতে সাধারণ উপজাতিদের হাতিয়ার হিসেবে ব্যবহার করে। ধর্ষণের মত ঘৃণিত মিথ্যা ও বানোয়াট ইস্যু প্রকাশিত করে এলাকায় ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করে। এটা তাদের সাংগঠনিক রক্ষার অন্যতম কৌশল।

একটি সূত্র জানিয়েছেন, সাঈদের বড় ভাই মো. জহির মাইচছড়ি বাজারে দোকান করেন, তার সঙ্গে ইউপিডিএফ-এর সম্পর্ক ভালো নয়, সে থেকে জহিরের ছোটভাই সাঈদকে ধর্ষণের মত ঘৃণিত অপরাধে অভিযুক্ত করে ঘায়েল করার অপতৎপরতায় লিপ্ত হয়েছে ইউপিডিএফ প্রসিত সন্ত্রাসীরা।

By admin

মতামত

x