বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষরের দুই যুগপূর্তি উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় এবং রাঙ্গামাটি সদর জোনের আয়ােজনে রাঙ্গামাটি মারী ষ্টেডিয়ামে বিজয় কনসার্ট উদযাপন।

অদ্য ২৩ ডিসেম্বর ২০২১ তারিখ রােজ বৃহস্পতিবার বিজয়ের সূবর্ণ জয়ন্তী ও পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষরের দুই যুগপূর্তি উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় এবং রাঙ্গামাটি সদর জোনের আয়ােজনে রাঙ্গামাটি চিং মং মারী ষ্টেডিয়ামে এক মনােজ্ঞ বিজয় কনসার্ট আয়ােজন করা হয়। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান শ্রী জ্যোতিরিন্দ্র বােধিপ্রীয় লারমা, রাঙ্গামাটি সংসদীয় আসনের এমপি দীপংকর তালুকদার, মেজর জেনারেল মাে. সাইফুল আবেদীন, বিএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি, জিওসি, ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া, রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই চৌধুরী এবং রাঙ্গামাটি জেলার উচ্চপদস্থ অসামরিক কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রিজিয়ন কমান্ডার, রাঙ্গামাটি রিজিয়ন অভ্যাগত অতিথিদের সংবর্ধনা জানান এবং বিজয়ের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানটিতে আঞ্চলিক এবং দেশের স্বনামধন্য শিল্পীরা তাদের মনুমােগ্ধকর পরিবেশনা উপস্থাপন করেন। এ সময় রাঙ্গামাটি জেলার পাহাড়ী ও বাঙ্গালীদের সমন্বয়ে ২৫-৩০ হাজার লােক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভােগ করেন।

By admin

মতামত

x