রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলায় জেএসএস সন্তু সন্ত্রাসী সংগঠনের সমর্থিত মেম্বার পদপ্রার্থী বিকাশ চাকমা মনোনয়নপত্র জমা দিতে গিয়ে অপহরণের শিকার হয়েছেন প্রতিপক্ষ সংগঠনের হাতে। মেম্বার পদপ্রার্থী বিকাশ চাকমাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে মারধরের পর ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল (মঙ্গলবার) ১১ জানুয়ারী ২০২২ বিকাল ২.২০টার দিকে উপজাতি সন্ত্রাসী সংগঠনের কমান্ডার এলিন চাকমা ও বিনয় চাকমার নেতৃত্বে ৬ জনের একটি অস্ত্রধারী গ্রুপ ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীকে বাঘাইছড়ি উপজেলা সদরের সোনালী ব্যাংকের নিচ থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়।

অপহরণ ও মারধরের শিকার মেম্বার পদপ্রার্থী বিকাশ চাকমা উপজেলার পশ্চিম গবছড়ি এলাকার প্রেমা নন্দ চাকমার পুত্র।

পরে সন্ত্রাসীরা মেম্বার পদপ্রার্থী বিকাশ চাকমাকে মারধরের পর ছেড়ে দিলেও নির্বাচনের যাবতীয় কাগজপত্রাদি ফেরত দেয়নি।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এলাকাবাসী জানান, জেএসএস সন্তু গ্রুপ থেকে সমর্থন নিয়ে বিকাশ চাকমা মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন উপজেলা নির্বাচন অফিসে। পূর্বে থেকে জেএসএস সন্তু বিরোধী জেএসএস সংস্কার এম..এন সংগঠনের ৬/৭ জন সশস্ত্র সদস্য অবস্থান নেয় নির্বাচন অফিসের আশেপাশের এলাকায়। বিকাশ চাকমা সোনালী ব্যাংকের নিচে পৌছালে অস্ত্রের মুখে জোর করে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। নিয়ে বেধড়ক মারধরের পর ছেড়ে দেয়।

By admin

মতামত

x