গতকাল (শনিবার) ৫ ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দে রাত আনুমানিক ৯ ঘটিকায় কাউখালী ঘাগড়া সেনাবাহিনীর ৩ ইবি’র নেতৃত্ব একটি বি-টাইপ দল চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের রস্যাবিল এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে একটি অস্ত্র, চাঁদা আদায়ের বই ও বিভিন্ন লোক থেকে গণচাঁদা আদায় করার তালিকাসহ হিসাব বই উদ্ধার করা হয়। আটককৃত ৩জনের মধ্যে ১ জন ইউপিডিএফ প্রসিত বিকাশ খীসা গ্রুপের চাঁদা কালেক্টর বলে জানা যায়। বাকী দু’জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয় বলে জানা যায়।

আটককৃতরা হলেন-
১. চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার রস্যাবিলি এলাকার মৃত: রাজেন্দ্র লাল তঞ্চঙ্গ্যা পুত্র ১. রাজ্য মনি তঞ্চঙ্গ্যা (৫৬), রস্যাবিলি এলাকায় তার দোকান আছে। সেই এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করেছিল।

২. একই এলাকার গিজ্যা তঞ্চঙ্গ্যা পুত্র শুপঙ্কর তঞ্চঙ্গ্যা (২২)

৩. রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের ম্যাতিঙ্গাছড়ি গ্রামের চন্দ্র কুমার তঞ্চঙ্গ্যার পুত্র সোহেল তঞ্চঙ্গ্যা (২৩)

ঘাগড়া সেনাবাহিনীর ৩ ইবি’র জোনে জিজ্ঞাসাবাদে শেষে আটককৃত তিনজনের মধ্যে দুইজনকে ছেড়ে দেওয়া হয়েছে। রাজ্য মনি তঞ্চঙ্গ্যাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে৷ তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হবে রাঙ্গুনিয়া থানায়।

By admin

মতামত

x