পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাসী দলগুলো বিভিন্নরকম অপপ্রচার চালিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান জানান দেয়ার পর ও রাষ্ট্রের কোন পদক্ষেপ দৃষ্টি গোচর হচ্ছে না!!

সাম্প্রতিক পার্বত্য চট্টগ্রামের আদিবাসী সংবাদ নামক একটি ফেইক ফেসবুক পেইজের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এবং
রাষ্ট্রের বিরুদ্ধে দিন দিন অপপ্রচার বেড়েই চলছে এদের বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে। অল্প সংখ্যক সেনাবাহিনী সেখানে থাকার ফলে তারা আরো বেশি অপপ্রচার চালানোর সুযোগ পাচ্ছে।
এদের অপপ্রচারের কারণে রাষ্ট্রের সেনাবাহিনী বিভিন্নভাবে বিপদের মুখে পড়তে হচ্ছে। এদের দ্রুত প্রতিহত না করলে অদূরভবিষ্যতে রাষ্ট্রের নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাড়াবে। বর্তমান ও সন্ত্রাসীরা রাষ্ট্রের নিরাপত্তার জন্য বড় হুমকি। পার্বত্য চট্টগ্রামে দ্রুত ব্যাপক হারে সেনা মোতায়ন করে সন্ত্রাসীদের প্রতিরোধে সরকারের নিকট জোর আবেদন জানাচ্ছি।

১১ ফেব্রুয়ারী দিবাগত রাতে ‘পার্বত্য চট্টগ্রামের আদিবাসীর সংবাদ’ লিংক… https://www.facebook.com/100056994201162/posts/403559814887155/ নামে একটা ফেসবুক পেইজ থেকে সেনাবাহিনীর বিরুদ্ধে উদেশ্যপ্রণোদীত ভাবে অপপ্রচার ছড়িয়ে সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। যার জবাব ও প্রতিবাদ হিসেবে উক্ত লেখা।

By admin

মতামত

x