বান্দরবান পার্বত্য জেলায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন জোড়দার করার লক্ষ্যে অসহায় পাহাড়ী ও বাঙ্গালি পরিবারকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা করে আসছে বান্দরবান সেনা রিজিয়ন। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (৩ মার্চ) ২০২২ খ্রিস্টাব্দে বান্দরবান স্টেডিয়ামে এক বিশেষ অনুদান এবং আর্থিক সাহায্য সহযোগীতার আয়োজন করে বান্দরবান সেনা রিজিয়ন। উক্ত অনুষ্ঠানে প্রতিবন্ধিদের হুইল চেয়ার এবং অসহায় কর্মহীনদের মাঝে রিক্সা, ভ্যান, সেলাই মেশিন, দরিদ্র কৃষকদের মাঝে পানির পাম্পসহ ৭৭ পরিবারকে আর্থিক সহায়তা বাবদ প্রায় ৬ লক্ষ টাকা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জোন কমান্ডার বান্দরবান জোনসহ আরোও অনেকে।

রিজিয়ন কমান্ডার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীদের মাধ্যমে সকলকে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে কাধে কাধ মিলিয়ে কাজ করার আহবান জানান। তিনি বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল জাতি গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করার প্রতিশ্রুতি দেন। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।

By admin

মতামত

x