শান্তির পাহাড়ে সন্ত্রাসীদের কোন ঠাঁই নেই বলে তিনি মন্তব্য করে খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় পাহাড়ের মানুষের পাশে আছে,থাকবে।

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার দূর্গম পাহাড়ি জনপদ চেঙ্গী ইউনিয়নের তারাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বুধবার (২৩ মার্চ ২০২২) সকালে খাগড়াছড়ি রিজিয়নের সদর জোনের আয়োজনে ৬০০ দুস্থ ও অসুস্থ মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এদেশ আমাদের। সন্ত্রাসীরা এদেশকে নিয়ে বিভিন্ন ধরনের পরিকল্পনা ও ষড়যন্ত্র করে যাচ্ছে। এদেশে সন্ত্রাসীদের কোন জায়গাও নেই তাদের ক্ষমাও নেই বলে তিনি সাফ জানিয়ে দেন। এ অবস্থায় তাই সাধারন মানুষের পাশে সেনাবাহিনী যেমন কাজ করছে তেমনি সন্ত্রাসীদের ক্ষেত্রে কঠোর অবস্থানের কথা জানিয়ে তাদের কঠোর ভাবে মোকাবেলা করা হবে বলে তিনি জানান।

এ জন্য স্থানীয়দের সহায়তা চেয়ে এদেশকে সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলে খাগড়াছড়িতে এগিয়ে নেওয়ার আহ্বান জানান। পাশাপাশি সাধারন মানুষের সেবায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনী সব ধরনের সহায়তার পাশাপাশি চিকিৎসা সেবা,ছেলে-মেয়েদের শিক্ষা ব্যাবস্থায় আর্থিক সহায়তা সহ সর্বোচ্চ সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেন। তিনি ৩ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন। ভবিষ্যতে চোখের সমস্যায় আক্রান্ত রোগিদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হবে বলে তিনি জানান।

এ সময় খাগড়াছড়ি জোনের জোন কমান্ডার, অন্যান্য সামরিক অফিসার ও স্থানীয় জনপ্রতিনিধিরা এতে অংশ নেন।

By admin

মতামত

x