||নিজেস্ব প্রতিনিধি||

হিল নিউজ বিডি-ইউপিডিএফ সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (এমএন) এর এককর্মীকে হত্যা করা হয়েছে। রোববার (৭ অক্টোবর) সন্ধ্যা ৬-৪৫ মিনিট এর সময় পার্বত্য খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলাধীন ইয়ারাংছড়িতে এই হত্যাকান্ড সংঘটিত করে সন্ত্রাসীরা। নিহতের নাম মঞ্জু চাকমা (৩০)। পিতা: মহেন্দ্র লাল চাকমা।

নিহত মঞ্জু চাকমা সংস্কারপন্থী জেএসএস এমএন গ্রুপ এর যুব সমিতির সক্রিয় সদস্য উল্লেখ করে সংগঠনটির পক্ষ থেকে এই ঘটনায় প্রসিত গ্রুপের নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ি করা হয়েছে।

অপরদিকে ইউপিডিএফর এর পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করে নিজেদের অর্ন্তকোন্দলে নির্মম এই হত্যাকান্ড করেছে বলে জানানো হয়েছে।

এদিকে ঘটনার পরপরই স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধারে দিঘীনালা সেনা জোনের নেতৃত্বে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে রওয়ানা হয়েছে বলে জানিয়েছেন একজন কর্মকর্তা।

স্থানীয় সূত্রে জানাগেছে, বাসা থেকে বের হয়ে ইয়ারাংছড়ির শিমুলতলীস্থ স্থানীয় বাজারে আসার সময় একদল মুখোশ পরিহিত অস্ত্রধারী সন্ত্রাসী মঞ্জু চাকমার পথরোধ করে ব্রাশ ফায়ার করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

By admin

মতামত

x