Home / top / সেনাবাহিনীর এই মহতী উদ্যোগে পণ বিকাশের বাবা মায়ের মুখে হাসি ফুটে

সেনাবাহিনীর এই মহতী উদ্যোগে পণ বিকাশের বাবা মায়ের মুখে হাসি ফুটে

||নিজেস্ব প্রতিবেদন||

পার্বত্য রাঙ্গামাটি জেলার দুর্গম এলাকায় ভাল্লুকের কামড়ে আহত কিশোর পণ বিকাশ ত্রিপুরাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করেছে সেনাবাহিনী।

জানা যায়, বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের দুর্গম এলাকা নিওথাংনাং বেটলিং এলাকার হতদরিদ্র পিতা অলিন্দ্র ত্রিপুরার পুত্র পন বিকাশ ত্রিপুরাকে (১৬) গত ১০ মে ২০১৯ তারিখ দুপুরে একটি বন্য ভাল্লুক কামড় দিয়ে মারাত্মকভাবে জখম করে।

ঘটনার পর প্রায় দুই ঘন্টা পায়ে হেটে পন বিকাশ ত্রিপুরাকে পরিবারের সদস্যরা বিজিবির বেটলিং বিওপি এলাকায় এনে চিকিৎসা করায়, কিন্তু ক্ষত বেশী হওয়ায় বিজিবির সদস্যরা উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর খাগড়াছড়ি ২০৩ পদাতিক বিগ্রেডকে জানায়। ক্ষতস্থানের সংক্রমণের আশঙ্কায় এবং প্রয়োজনীয় উন্নত চিকিৎসার জন্য আজ রোববার বিকালে খাগড়াছড়ি রিজিয়নের তত্ত্বাবধানে হেলিকপ্টার যোগে পন বিকাশ ত্রিপুরাকে চট্টগ্রাম সিএমএইচ প্রেরণ করা হয়।

সেনাবাহিনীর এই মহতী উদ্যোগে পণ বিকাশের বাবা মায়ের মুখে হাসি ফুটে উঠে নিজের পুত্রকে ফিরে পাবার আশায়। পাশাপাশি সেনাবাহিনীর এমন কাজে তারা কৃতজ্ঞাতা প্রকাশ করেন। এই নিয়ে পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনীর প্রশংসা করেন সর্বসাধারণ।

মতামত

x