Home / উপজেলা / রাঙ্গামাটির বাঘাইছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফের আস্তানা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার।

রাঙ্গামাটির বাঘাইছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফের আস্তানা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার।

সেনা অভিযানে উদ্ধারকৃত অস্ত্র ও গুলি

নিজেস্ব প্রতিনিধি;

হিল নিউজ বিডি ডটকম- পার্বত্য রাঙামাটি জেলার  বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়া এলাকায় উপজাতীয় ইউপিডিএফ সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায়  অভিযান চালিয়েছে বাঘাইছড়ি সেনা জোন। অভিযানকালে একটি বিদেশী অবৈধ অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ১৫ সেপ্টেম্বর শনিবার রাত ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকা থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার  করা হয়েছে। তবে এসময় কোন সন্ত্রাসীকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে সেনাবাহিনীর একটি সূত্র।

রাঙ্গামাটি বাঘাইছড়ি বাঘাইহাট সেনা জোন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায় অভিযানে চালায় সেনাবাহিনীর একটি বিশেষ  স্পেশাল টিম। এসময় সেনা সদস্যের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ফেলে পালিয়ে যায় সন্ত্রাসী গ্রুপটি। পরে তাদের আস্তানায় তল্লাশি চালিয়ে একটি বিদেশী অবৈধ অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে তারা।

এব্যাপারে বাঘাইহাট সেনা জোন কমান্ডার লে. কর্ণেল মো.আজম জানায়, খবর পেয়েছি বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকা ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা বেশ কিছুদিন ধরে চাঁদাবাজী, অস্ত্রবাজি, হুমকি, প্রদর্শন করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত করে তাদের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কাউকে আটক করা সম্ভব না হলেও অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার করা সম্ভব হয়েছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে ও অবৈধ অস্ত্র উদ্ধারের প্রয়োজনে যথারীতি অভিযান অব্যাহত থাকবে।

মতামত

x