বাঙালি শিক্ষকের বিরুদ্ধে কথিত ধর্ষণ অভিযোগ তুলে ষড়যন্ত্র করছে ইউপিডিএফ।

0
448

রানা নাভেদ, হিল নিউজ বিডি: খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক সোহেল রানাকে কলেজ থেকে সরাতে দীর্ঘদিন থেকে ইউপিডিএফ আন্দোলন করে আসছে। যার ফলে বিগত বছর শিক্ষককে স্কুল থেকে বহিষ্কার করে। রাজনৈতিক পট পরিবর্তনের পর শিক্ষকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয় বলে জানা যায়। কিন্তু তাকে নিয়ে ইউপিডিএফ পিসিপি’র ষড়যন্ত্র বন্ধ হয়নি।

জানা গেছে, ইউপিডিএফ পিসিপি অদ্য ১ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ সকালে শিক্ষক সোহেল রানার বিরুদ্ধে কথিত ধর্ষণ অভিযোগ তুলে উক্ত শিক্ষককে কলেজ থেকে বহিষ্কার করতে ষড়যন্ত্র করছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্রিপুরা মেয়ে বাঙালি কর্তৃক ধর্ষিত হয়েছে বা ধর্ষণের চেষ্টা করেছে বলে গুজব ছড়িয়ে খাগড়াছড়ি উপাত্ত ছড়াতে চেষ্টা করছে।

দশম শ্রেণীর ত্রিপুরা শিক্ষার্থীকে ধর্ষণ করেছে বলে গুজব দ্রুত ছড়িয়ে দিতে তৎপর ইউপিডিএফ।

এই নিয়ে স্থানীয়রা বলছেন, খাগড়াছড়ি ও রাঙামাটি গত ১৯ ও ২০ সেপ্টেম্বর সাম্প্রদায়িক দাঙ্গা সংঘটিত হয়। এর রেশ ধরে ইউপিডিএফ তিন পার্বত্য জেলায় শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাস ৩দিন বর্জন ঘোষণা দিয়েছে সংঘাত ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নামে একটি ব্যানার থেকে। ইউপিডিএফের এই ক্লাস বর্জন অনেক শিক্ষার্থী সাড়া দেয়নি। দশম শ্রেণীর ত্রিপুরা শিক্ষার্থী ইউপিডিএফের ক্লাস বর্জন অমান্য করে ক্লাসে যাওয়ার কারণে শিক্ষক সোহেল রানার সঙ্গে জড়িয়ে হীন উদ্দেশ্য আদায়ের চেষ্টা করছে।

ইউপিডিএফ ছাত্র সংগঠন পিসিপি’র ফেসবুক পোস্ট
আগের পোস্টক্লাস বর্জনের নামে শিক্ষার সুস্থ পরিবেশ নষ্ট করছে ইউপিডিএফ।
পরের পোস্টমিথ্যা অভিযোগে অভিযুক্ত করে বাঙালি শিক্ষককে পিটিয়ে হত্যা করে উপজাতিরা।

রিপ্লাই দিন

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন