রাজস্থলী থেকে অপহৃত বাঙালির দু’দিন অতিবাহিত হলেও খোঁজ মিলেনি!

0
0

রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার গ্যাইন্দা ইউনিয়ন থেকে গত মঙ্গলবার (১ অক্টোবর) ২০২৪ খ্রিন্টাব্দে বিকালে আবু হাসান চৌধুরী (৫৪) নামে এক বাঙালি আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন কর্তৃক অপহরণের শিকার হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আবু হাসান চৌধুরী অপহরণের শিকার হলেও পরিবারের পক্ষ থেকে রাজস্থলী থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১ অক্টোবর বিকাল ৪ ঘটিকা থেকে ৪:৩০ ঘটিকার মধ্যে রাজস্থলী উপজেলার গ্যাইন্দা ইউনিয়নের পোয়াইতু পাড়া রাস্তার মোড় থেকে নিখোঁজ হন আবু হাসান চৌধুরী। রাজস্থলী থানার জিডি নং ৫৭, তারিখ: ২/১০/২০২৪ খ্রিস্টাব্দ।

তবে স্থানীয় বাসিন্দা ও সূত্রের দাবি আবুল হাসান চৌধুরী একটি আঞ্চলিক সন্ত্রাসী গ্রুপ কর্তৃক অপহরণের শিকার হয়েছেন। সে পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। জাতীয় রাজনৈতিক দল বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। পাহাড়ি মারমা সম্প্রদায়ের মেয়ে বিয়ে করার কারণে তাকে দীর্ঘদিন থেকে আঞ্চলিক সন্ত্রাসী গ্রুপ টার্গেট করে।

তবে বর্তমান ঠিক কী কারণে অপহরণ করেছে এই বিষয়ে বিস্তারিত তথ্য দিতে রাজী হয়নি পরিবারের পক্ষ থেকে।

অপহৃত আবু হাসান চৌধুরী রাঙামাটি পার্বত্য জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ২ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মান্নান চৌধুরীর পুত্র বলে জানা গেছে।

স্থানীয়রা বলছেন অপহরণের দু’দিন অতিবাহিত হলেও তার খোঁজ মিলেনি। তাকে উদ্ধারে তৎপর হতে দেখা যায়নি প্রশাসনকে।

সূত্ররাজস্থলী থানার সাধারণ ডায়েরি নং ২, তারিখ ০২/১০/২০২৪
আগের পোস্টরাঙামাটিতে সাম্প্রদায়িক দাঙ্গায় অনিক চাকমা হত্যা মামলায় গ্রেপ্তার ১

রিপ্লাই দিন

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন