বর্ণাঢ‍্য আয়োজনে বান্দরবান সেনা জোনের ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

0
1

মোহাম্মদ আজিজ উল্লাহ, বান্দরবান: বান্দরবান সেনা জোন তথা ৫ইস্ট বেঙ্গল রেজিমেন্ট (ভিক্টরী টাইগার্স) এর ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। সকালে সেনা জোনের সার্বিক মঙ্গল কামনায় বিশেষ দোয়া,ও মোনাজাত, জাতীয় পতাকা উত্তোলন,দুপুরে প্রীতিভোজ,বিকেলে ক্রিড়া প্রতিযোগিতা ও সন্ধ‍্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২২ অক্টোবর (মঙ্গল বার) দুপুরে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে ইউনিট প্রশিক্ষণ মাঠে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান। এসময় প্রধান অতিথি কেক কেটে ৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট (ভিক্টরী টাইগার্স) এর ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পরবর্তীতে সেনা জোনের এ্যাডজুটেন্ট লেঃ মোহাম্মদ মোস্তাহিদুর রহমান মৃধা রেজিমেন্টের ইতিহাস,ঐতিহ্য ও বিভিন্ন সামরিক কর্মকান্ড সংক্ষিপ্ত ভাবে উপস্থাপন করেন।পরে প্রধান অতিথির মূল‍্যবান বক্তব‍্য শেষে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে,ভিক্টরি টাইগার্স এর সকল সেনাসদস্যকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিন্দন জ্ঞাপন করেন এবং দেশসেবায় অত্র ইউনিটের আত্মউৎসর্গকারী সকল শহীদ সেনা সদস‍্যদের আত্মার মাগফেরাত কামনা করেন।তিনি বলেন,পার্বত‍্য চট্রগ্রাম ও দেশ মাতৃকা সেবায় নিষ্ঠার সাথে অত্র ইউনিট
একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছেন।এই
ইউনিটের উল্লেখযোগ্য অনেক সফলতার কথা উল্লেখ করে রিজিয়ন কমান্ডার
এমন বর্ণাঢ‍্য আয়োজনের জন‍্য সেনা জোনের সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোসলেহ্ উদ্দীন,জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন,পুলিশ সুপার শহীদুল্লাহ কাউসার,বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ,জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি,ব্যাবসায়ী প্রতিনিধি, সেনানিবাসের অন‍্যান‍্য সেনা সদস্যবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিক বৃন্দ।

আগের পোস্টসাজেকে দু’টি বিচ্ছিন্নতাবাদী গ্রুপের ভয়ঙ্কর সশস্ত্র লড়াই।

রিপ্লাই দিন

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন