Home / মিডিয়া / আনুশকাকে হাসপাতালে নিয়ে গেলেন কোহলি।

আনুশকাকে হাসপাতালে নিয়ে গেলেন কোহলি।

সন্তানসম্ভাবনা স্ত্রী আনুশকার পাশে থাকতে তিন টেস্ট বাকি থাকতেই অস্ট্রেলিয়া ছেড়ে দেশে ফেরেন কোহলি। এ নিয়ে সমালোচনাও কম সইতে হয়নি তাকে। দেশে ফিরেই স্ত্রীর দেখভাল করছেন কোহলি। নিয়মিত চিকিৎসকের পরামর্শও নিচ্ছেন। যে কারণে প্রায়ই হাসপাতালে দেখা যাচ্ছে বিরুশকা দম্পতিকে। গত ২৯ ডিসেম্বরও মুম্বাইয়ের একটি হাসপাতালে নেওয়া হলো আনুশকাকে। দেখা গেল কোহলি-আনুশকা এক সঙ্গে। খুব স্বাভাবিকভাবেই আনুশকাকে গাড়ি থেকে নেমে হাসপাতালে প্রবেশ করেন। এদিন চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎ করেন আনুশকা। এ সময় তাকে সঙ্গ দেন কোহলি।

বিরুশকা দম্পতির সেই হাসপাতাল পরিদর্শনের ভিডিও ও ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল। কয়েকটি ছবি ও ভিডিওতে আনুশকাকে প্রথমবার স্ট্রিপড ড্রেসে দেখা যাচ্ছে। দ্বিতীয়বার তাকে দেখা যায় সাদা পোশাকে। নতুন বছরের জানুয়ারি মাসেই প্রথম সন্তানের প্রত্যাশা করছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা।

ভারতের সংবাদমাধ্যম হিন্দু্স্তান টাইমস জানিয়েছে, গত বুধবার এ দম্পতিকে দুবার হাসপাতালে দেখা গেছে। হাসপাতালে গিয়ে চিকিৎসকের পরামর্শ নেওয়ার পর তারা মুম্বাইয়ের জুহুতে কেনা নতুন অ্যাপার্টমেন্ট পরিদর্শনে যান। এদিকে বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভোগ ম্যাগাজিনের কাভার পোস্ট করেন আনুশকা শর্মা।

ভোগকে দেওয়া সাক্ষাৎকারে আনুশকা বলেন, করোনা মহামারির লকডাউন আমার জন্য আশীর্বাদ হয়ে এসেছে। কোহলি আমাকে সঙ্গ দিয়েছেন। চিকিৎসকের কাছে আমরা একসঙ্গে গেছি। রাস্তা ফাঁকা ছিল। এমন অনেক অভিজ্ঞতার কথা শেয়ার করে এই অভিনেত্রী বলেন, সন্তান প্রসবের চার মাস পর অভিনয়ে ফেরার পরিকল্পনা রয়েছে আমার। আনুশকা অনেক খুশি ভাবে কথা বলেন গণমাধ্যমের সামনে।

মতামত

x