Home / উপজেলা / কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই- ক্ষয়ক্ষতির পরিমাণ ৭কোটি টাকা 

কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই- ক্ষয়ক্ষতির পরিমাণ ৭কোটি টাকা 

||নিজেস্ব প্রতিনিধি||

হিল নিউজ বিডি- রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলায় ভয়াবহ  অগ্নিকান্ডে ২০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ২৬ সেপ্টেম্বর বুধবার রাত আনুমানিক ৩টার সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের সূত্রপাতের কারণ সম্পর্কে জানা যায়নি।

কাউখালী উপজেলার সদর  ব্রিজ সংলগ্ন পোস্ট অফিস প্রাঙ্গণ থেকে শুরু করে বটতলা কাঠ ব্যবসায়ী সমিতির অফিস সংলগ্ন পর্যন্ত আজম মার্কেটের দোকান বিস্তৃত। বেপরোয়া অগ্নিকান্ডের ফলে রাঙ্গামাটি সদর থেকে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স আসার পূর্বে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় আজম মার্কেট অবস্থিত সব দোকান।

আজম মার্কেট এর মালিক আজম সওদাগর। আজম সওদাগর এর একমাত্র বড় ছেলে আলী আজগর রুবেল জানান,  ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৭ কোটি টাকা, কে বা কাহারা আগুন লাগিয়েছে এ    মুহূর্তে মন্তব্য করা কঠিন। আলী আজগর রুবেল আরো জানান, এটি একটি ষড়যন্ত্র। ষড়যন্ত্র মূলকভাবে আগুন দেয়া হয়েছে আমাদের মার্কেটে। এতে শুধু আমাদের ক্ষয়ক্ষতি হয়নি, ক্ষয়ক্ষতি হয়েছে এই মার্কেটে যারা ব্যবসায়ী দোকানদার ছিল তাদেরও। এই মার্কেটের সাথে অনেক পরিবারের রিজিক জড়িত ছিল।

রাত ৩ টায় অগ্নিকান্ডের সূত্রপাত হলেও সকাল ৯টায় প্রতিবেদন লেখা পর্যন্ত অগ্নিকান্ডের তীব্রতাও ধোঁয়া দেখা যায়। এ মার্কেটের অন্যান ব্যবসায়ীদের মতো ব্যবসায়ী জাকির হোসেনেরও দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। জাকির হোসেন এর পরিবারের লোকজনকে বিলাপ করে কান্নাকাটি করতে দেখা যায়।

মতামত

x