কেএফসি পপকর্ন চিকেন পিৎজা নিয়ে হাজির পিৎজা হাট।

0
56

চিকেন ও পিৎজাপ্রেমীদের জন্য সুখবর নিয়ে হাজির হলো কেএফসি ও পিৎজা হাট। প্যান পিৎজার মধ্যেই পাওয়া যাবে পপকর্ন চিকেনের স্বাদ। প্রতিবছর পিৎজা হাট নিয়ে আসে নতুন স্বাদের মুখরোচক সব পিৎজা। বছর শেষে কেএফসি পপকর্ন চিকেন পিৎজা নামের নতুন স্বাদে নিয়ে এসেছে পিৎজা হাট। আর মজার ব্যাপার, এই পিৎজার স্বাদ কেবল বাংলাদেশের পিৎজাপ্রেমীরাই নিতে পারবেন। অর্থাৎ এশিয়া অঞ্চলের মধ্যে বাংলাদেশেই প্রথম ভিন্ন রেসিপিতে তৈরি হয়েছে এ পিৎজা।

কথা বলছেন ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা
কথা বলছেন ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপাছবি: সংগৃহীত
সাতটি ভিন্ন স্বাদে নতুন এ পিৎজায় পাওয়া যাবে পিৎজা হাটের প্যান পিৎজা ও কেএফসি চিকেন ও বিশেষ গ্রেভি সস—এই সবের মিশেল। অর্থাৎ পিৎজা হাটের বিশেষ প্যান ক্রাস্টের ওপর কেএফসি গ্রেভি সস দিয়ে তৈরি করা হয়েছে এ রেসিপি। কেএফসি পপকর্ন চিকেন পিৎজা পার্সোনাল, মিডিয়াম ও ফ্যামিলি—তিন ভিন্ন সাইজে পাওয়া যাবে। দেশীয় স্বাদের চাহিদা পূরণ করতে স্পাইসি ও ডিলাক্স দুই ধরনেই পিৎজাই রাখা হয়েছে। নতুন এ পিৎজার দাম শুরু হয়েছে ২৮৯ টাকা থেকে।

আজ রাজধানীর গুলশানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কেএফসি পপকর্ন চিকেন পিৎজার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা। তিনি বলেন, ‘ট্রান্সকম ফুডস বাংলাদেশে পিৎজা হাটের একমাত্র ফ্র্যাঞ্চাইজি। পিৎজাপ্রেমীদের জন্য পিৎজা হাটে বিভিন্ন সময়ে আনা হয় নতুন নতুন স্বাদের সব পিৎজা। আর বছরের শেষের দিকে আনা হলো কেএফসি পপকর্ন চিকেন পিৎজা। এতে পাওয়া যাবে দেশীয় স্বাদের আমেজ।’ এ ছাড়া বছরের শেষের দিকে আরও তিনটি আউটলেট চালুর পরিকল্পনার কথাও জানান তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন পিৎজা হাটের হেড অব মার্কেটিং তানজিনা আক্তার ও অপারেশন ম্যানেজার রূপম প্রসন্ন ঠাকুর।

সংবাদ সম্মেলনে ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা কাটছেন পিৎজ্জা
সংবাদ সম্মেলনে ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা কাটছেন পিৎজ্জা।

চলতি বছরেই পিৎজা হাট ‘ব্যাটল অব দ্য বিফ ক্যাম্পেইন’ দিয়ে কালাভুনা ও মেজবানি বিফ স্বাদের পিৎজা নিয়ে আসে। এ ছাড়া এ অঞ্চলের মধ্যে বাংলাদেশেই প্রথম আনা হয়েছিল আন্তর্জাতিক মানের এক মিটার দৈর্ঘ্যের সুপার লিমো পিৎজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here