Home / top / নির্বাচন কর্মকর্তাকে ইউপিডিএফ সন্ত্রাসীদের হুমকি থানায় সাধারণ ডায়েরি

নির্বাচন কর্মকর্তাকে ইউপিডিএফ সন্ত্রাসীদের হুমকি থানায় সাধারণ ডায়েরি

||নিজেস্ব প্রতিনিধি|| বাঘাইছড়ি

হিল নিউজ বিডি.কম- মোবাইল ফোনে হুমকি দেয়ায় উপজেলা নির্বাচন কর্মকর্তার থানায় জিডি- রাষ্ট্র বিরোধী ইউপিডিএফ সংগঠন এই হুমকি দেয়।

পার্বত্য রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা চৈতালি চাকমাকে মোবাইল ফোনে ৬ লাখ টাকা দাবি করে জরুরি ভিত্তিতে সেগুলো না পাঠালে পেট্রোল ঢেলে জ্বালিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছে পার্বত্য শান্তিচুক্তি বিরোধী সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ প্রসিত গ্রুপ। এ পরিস্থিতিতে বর্তমানে তিনি অত্যন্ত নিরাপত্তাহীন ও ভীত-সন্ত্রস্ত বলে জানান চৈতালি চাকমা।
তিনি জানান, বৃহস্পতিবার অপরিচিত একটি নম্বর থেকে তাকে এমনটার হুমকি দেয় সন্ত্রাসীরা। নিরাপত্তা চেয়ে রাতে বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। চৈতালি দ্বিতীয় ধাপে ১৮ মার্চ অনুষ্ঠিত বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটানিং অফিসারের দায়িত্ব পালন করেছেন।

যোগাযোগ করা হলে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি থানার অফিসার্স ইনচার্জ এমএ মঞ্জুর বলেন, এমন অভিযোগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে থানায় জিডি করেছেন চৈতালি চাকমা। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তার নিরাপত্তার বিষয়টি নজরে রাখা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১৮ মার্চ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বাঘাইছড়ি ৯কিলো নামক স্থানে ব্রাশ ফায়ার করে ৭ জনকে হত্যা ও ১৬ জনকে গুলিবিদ্ধ করে আহ করে ইউপিডিএফ প্রসিত গ্রুপ৷ যারা নির্বাচনি দায়িত্বে নিয়োজিত ছিলো।

মতামত

x