Home / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গোপন আস্তানা গুঁড়িয়ে দিলো যৌথ বাহিনী, অস্ত্র উদ্ধার!

খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গোপন আস্তানা গুঁড়িয়ে দিলো যৌথ বাহিনী, অস্ত্র উদ্ধার!

খাগড়াছড়ি প্রতিনিধি

মহালছড়ি ও দীঘিনালার পর আবারও খাগড়াছড়িতে যৌথবাহিনীর সফল অভিযান। সর্বশেষ ১৫ সেপ্টেম্বর দিবাগত রাত ২ টা ৩০ মিনিটে খাগড়াছড়ি সদর উপজেলার ৪ মাইল নামক স্থানে যৌথবাহিনী একটি সফল অভিযান পরিচালনা করে।

ইউপিডিএফ প্রসীত বাহিনীর একটি সশস্ত্র চাঁদাবাজ দল উক্ত স্থানে একটি পাহাড়ের উপর অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। যৌথবাহিনীর আকষ্মিক আক্রমনে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক বিদেশী পিস্তল, ০৬ রাউন্ড পিস্তলের এ্যামুনিশন ও ম্যাগাজিন এবং ০৩ রাউন্ড কার্তুজসহ একটি এলজি, চাঁদা আদায়ের রশীদ, কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র এবং ব্যক্তিগত ব্যবহার্য্য সামগ্রী উদ্ধার করা হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে ইউপিডিএফ প্রসীত বাহিনীর সন্ত্রাসীরা উক্ত স্থানে গোপন আস্তানা গেড়ে বিভিন্ন যানবাহন ও স্থানীয় ব্যক্তিদের কাছ থেকে নিয়মিত চাঁদা আদায় করতো। সাজেকগামী পর্যটকরা নানাভাবে তাদের কাছে হয়রানীর শিকার হতো। সন্ত্রাসীদের গোপন আস্তানা গুঁড়িয়ে দিয়ে অস্ত্র উদ্ধারের খবরে স্থানীয় লোকজনের মধ্যে একধরণের উচ্ছ্বাস দেখা যায়। জোন কমান্ডার বলেন, তার দায়িত্বপূর্ণ এলাকায় কোন অবৈধ সন্ত্রাসী কার্যকলাপ ও চাঁদাবাজি প্রশ্রয় দিবেন না এবং সন্ত্রাসী কার্যকলাপ ও চাঁদাবাজি রোধকল্পে কঠোর পদক্ষেপ নিবেন।

মতামত

x