Home / পার্বত্য / পার্বত্যঞ্চলে সম্প্রীতি ও শান্তি বজায় রাখতে সরকার সজাগ-মেজর জেনারেল এস.এম মতিউর রহমান

পার্বত্যঞ্চলে সম্প্রীতি ও শান্তি বজায় রাখতে সরকার সজাগ-মেজর জেনারেল এস.এম মতিউর রহমান

||পার্বত্য ডেস্ক|| সেনাবাহিনীর খাগড়াছড়ির ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে । দিবসটি উপলক্ষে সোমবার (১০ জুন) দুপুরে রিজিয়ন সদর দপ্তরের শহীদ লেঃ মুশফিক হলে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সেনানীবাসের প্রধান ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস.এম মতিউর রহমান।

সে সময় তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামের মানুষের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি এবং সন্ত্রাসী চক্রের বিষয়ে সবাই সজাগ থাকলে এ অঞ্চলে কোন অপশক্তি অশান্তি সৃষ্টি করতে পারবে না । অশান্তি সৃষ্টিকারীদের রুখতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে । সে লক্ষ্যে সেনাবহিনী কাজ করে যাচ্ছে। পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি বজায় রাখতে সরকার ও প্রশাসন সব সময় সজাগ রয়েছে বলেও জানান তিনি।

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ.কে.এম সাজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান অতিথির সহধর্মিনী মিসেস তৌহিদা রহমান। এছাড়াও ডিজিএফআই খাগড়াছড়ির অধিনায়ক কর্ণেল নাজিম, গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল হাই,সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, লক্ষীছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল জান্নাতুল ফেরদৌস, পলাশপুর বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মিরাজ, যামিনীপাড়া বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহমুদুল হক, রামগড় বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল তারিকুল হাকিম,গুইমারা বিজিবি হাসপাতাল অধিনায়ক মেজর মামুন’খাগড়াছড়ি পুলিশ সুপার গাহমার উজ জামান, জনপ্রতিনিধি, সামরিক পদস্থ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ এবং বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

মতামত

x