জয়পুরহাট থেকে জেএমবির সদস্য আটক।

0

হিলি নিউজ বিডি- জয়পুরহাট সদর উপজেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দিনাজপুর ও জয়পুরহাট জেলার দাওয়াহ শাখার অন্যতম সক্রিয় সদস্য মজিবুর রহমানকে (৪৮) আটক করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

শনিবার (২ জানুয়ারি) সকালে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের দাদড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, জঙ্গিবাদ বিষয়ক বিপুল পরিমাণ ডকুমেন্টস ও বই উদ্ধার করা হয়েছে।

ঢাকা এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার আখিউল ইসলাম (বিপিএম) আরটিভি নিউজকে জানান, আটক মজিবুর রহমান দিনাজপুর এবং জয়পুরহাট জেলায় দাওয়াতি কার্যক্রমের মাধ্যমে সদস্য সংগ্রহ ও জেএমবিকে সংগঠিত করার কাজে নিয়োজিত ছিলেন। তিনি ধর্মীয় উগ্রবাদী মতাদর্শ প্রচারের মাধ্যমে নাশকতার উদ্দেশে বিভিন্ন পরিকল্পনা, প্রশিক্ষণ ও প্রস্তুতি গ্রহণ করে আসছিলেন।

আটক মজিবুর রাষ্ট্রীয় ও ধর্মীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের হত্যার পরিকল্পনা করে আসছিলেন। তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় সন্ত্রাসবিরােধী আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার আখিউল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More