১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গুইমারা রিজিয়নের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান।

0

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের উদ্যোগে স্থানীয় জনসাধারনের মাঝে মানবিক সহায়তা প্রধান।

প্রেস বিজ্ঞপ্তি

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত দিবস উপলক্ষ্যে ২৪ পদাতিক ডিভিশনের, গুইমারা রিজিয়নের আওতাধীন ১১০৫ জন স্থানীয় জনসাধারনের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী।

রোববার (১৫ই আগষ্ট) সকালে খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন গুইমারা সরকারি কলেজ মাঠ, মাটিরাঙ্গা কলেজ মাঠ, সিন্দুকছড়ি স্কুল মাঠ এবং লক্ষীছড়ি স্কুল মাঠে মানবিক সহায়তা প্রদান করেন বিএ-৪৪২৭ ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি, কমান্ডার ২৪ আর্টিলারি ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার, গুইমারা রিজিয়ন।


এছাড়াও, লেডিস ক্লাব, গুইমারা রিজিয়নের পক্ষ থেকে শহীদ লেঃ মুশফিক স্কুল মাঠে ১০০ জন পাহাড়ী ও বাঙ্গালী মহিলাদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন মিসেস মাহফুজা রহমান সহ-সভানেত্রী, লেডিস ক্লাব ও সেপকস, গুইমারা রিজিয়ন।
এ সময় রিজিয়ন কমান্ডার সকলের উদ্দেশ্যে বলেন, ১৫ আগস্ট এই দেশের একটি কালো অধ্যায়- যেদিন জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, স্বাধীনতা বিরোধী ও বিপথগামী দেশি-বিদেশি চক্রান্ত কর্তৃক নির্মমভাবে পরিবারের সদস্যদের সাথে শহীদ হন। তিনি এই দিনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।
তিনি আরও বলেন, আসুন আমরা সকলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে নতুন করে প্রানবন্ত হয়ে উঠি। বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিগুলি আমাদের কর্মময় জীবনে প্রতিফলিত করি।

মানবিক সহায়তা কর্মসূচী চলাকালীন উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়নের অন্যান্য পদোস্হ কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More