বাঙ্গালী অপহরণের প্রতিবাদে মানিকছড়িতে পূর্ব ঘোষিত অবরোধ চলছে।

0

খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমান হোসেনকে ইউপিডিএফ প্রসিত মূল সন্ত্রাসীরা গত ১ জানুয়ারী রাত ৯টায় অপহরণ করেছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

তার প্রতিবাদে গত দু’দিন বিক্ষোভ সমাবেশ ও আধা বেলা অঘোষিত অবরোধ পালন করেছে স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবী মানুষ। বেধে দেওয়া সময়সীমার মধ্যে প্রশাসন ইমান হোসেনকে উদ্ধার করতে ব্যর্থ হওয়াই ৩ জানুয়ারী সকাল ১১ টার বিক্ষোভ সমাবেশ থেকে (মঙ্গলবার) ৪ জানুয়ারী সকাল সন্ধ্যা অবরোধের ডাক দেয় মানিকছড়ি উপজেলার আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠন।

অদ্য (মঙ্গলবার) ৪ জানুয়ারীর অবরোধ শক্তভাবে পালিত হচ্ছে মানিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকায়। অবরোধকারীরা সড়কের নিয়ন্ত্রণ নিয়েছে৷ সকাল ভোর থেকে কনকনে শীত উপেক্ষা করে খাগড়াছড়ি ও হাটহাজারী চট্টগ্রাম সড়কে অবস্থান নিয়ে অবরোধ সফল করার চেষ্টা করছে অবরোধকারীরা।

অবরোধ চলাকালীন অথাৎ সন্ধ্যা নাগাদের মধ্যে উদ্ধার না হলেও পূর্ব ঘোষণা মতে আগামীকাল (বুধবার) ৫ জানুয়ারী খাগড়াছড়ি জেলায় হরতাল পালন করবেন আওয়ামীলীগ নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More