চাঁদা না পেয়ে লক্ষীছড়িতে বাঙ্গালী শ্রমিকদের অপহরণ পূর্বক নির্যাতন!

0

মোঃ সোহেল রিগ্যান– খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার পশ্চিম চার্লাতলী এলাকা হইতে ৪ বাঙ্গালী নির্মাণ শ্রমিককে ইউপিডিএফ প্রসিত মূল সন্ত্রাসীরা চাঁদার জন্য অপহরণ করে। অদ্য বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ সকাল আনুমানিক সাড়ে ৯ ঘটিকার সময় বাঙ্গালী নির্মাণ শ্রমিকদের হাত ও চোখ বেঁধে সন্ত্রাসীরা গভীর জঙ্গলে ধরে নিয়ে যায়। তারমধ্যে একজনকে বেধড়ক মারধর করা হয়। আহত শ্রমিক বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এই ৪জন শ্রমিক উক্ত এলাকায় জুনিয়র হাই স্কুল এর কাজে নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। অপহৃত বাঙ্গালী নির্মাণ শ্রমিকদের বাড়ি লক্ষ্মীছড়ি উপজেলাধীন মগাইছড়ি গ্রামে। দাবিকৃত চাঁদা ঠিকাদার নির্ধারিত সময়ে পরিশোধ না করায় সন্ত্রাসীরা এই অপহরণের ঘটনা ঘটায়। শ্রমিকদের অপহরণের পর আনুমানিক ২ ঘন্টা পরে ছেড়ে দেয় ইউপিডিএফ সন্ত্রাসীরা। তার আগে শ্রমিকদের ব্যাপক নির্যাতন করা হয়। তাদের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে৷ এবং ছেড়ে দেওয়ার পূর্বে তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More