বাঘাইছড়িতে জেএসএস সন্তুর গুলিতে ইউপিডিএফ সমর্থক নিহত।

0

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি পিসিজেএসএস সন্তু গ্রুপের গুলিতে সুকেন চাকমা (২৭) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরও একজন আহত হয়েছেন।

অদ্য ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ বুধবার সকালে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

সাবেক ইউপি সদস্য মোহলাল চাকমা বলেন, নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকাটি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস সন্তু) নিয়ন্ত্রণাধীন। শুনেছি ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) লোকজন মঙ্গলবার রাতে এখানে এসেছিল। আজ সকালে সুকেন ও সজীব মোটরসাইকেল নিয়ে ভাড়ার জন্য বাসা থেকে বের হওয়ার সময় দুর্বৃত্তরা ইউপিডিএফ সদস্য মনে করে গুলি করেছে। এতে সুকেন ঘটনাস্থলেই মারা যান। সজীবকে আহত অবস্থায় পার্শ্ববর্তী দীঘিনালা উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি শুনেছি। তারা রুইলুই ও মাচালং এলাকায় মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে থাকেন। ওই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন। তবে এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো জানা সম্ভব হয়নি।

ইউপিডিএফ সূত্র জানিয়েছে জেএসএস সন্তু গ্রুপ এ হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত। নিহত সুকেন ইউপিডিএফ এর একজন সমর্থক।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম বলেন, ঘটনাটি শুনেছি। বর্তমানে বাঘাইছড়ি থানার ওসিসহ একটি টিম ঘটনাস্থলে গেছে। এলাকাটি দুর্গম হওয়ায় তাদের সঙ্গে যোগাযোগ করতে পারছি না। তারা ফিরে এলে বিস্তারিত বলা যাবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More