বান্দরবানে র‌্যাবের সাথে জঙ্গিদের গোলাগুলিতে ৮ র‌্যাব সদস্য আহত, ৫ জঙ্গি আটক।

0

বান্দরবানের থানচি ও রুমা দুই উপজেলা সীমান্তের রেমাক্রি প্রাংসা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে দোলিচান ম্রো ও থামলো বম পাড়া মাঝখানের গহীন অরণ্যের লিটক্রে নতুন নির্মানাধীন সড়কের ২৪ কিলোর নতুন ব্রিজ সংলগ্ন এলাকায় র‌্যাবের সাথে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ও জঙ্গি বাহিনীর সাথে গুলি বিনিময় হয়। এসময় ৫জন জঙ্গিকে আটক করেছে র‌্যাব। গোলাগুলির ঘটনায় র‌্যাবের ৮জন সদস্য আহত হয়েছে। তবে তাদের কারো নাম জানা সম্ভব হয়নি।

অদ্য মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দে ঘটনাস্থল পরিদর্শন করে র‌্যাবের প্রধান মহা পরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বিকালে জেলার থানচি উপজেলা সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে তমাতুঙ্গি পর্যটন কেন্দ্রে এ বিষয়ে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান।

ব্রিফিং কালে তিনি আরো জানান, সকালে থানচি, রুমা দুই উপজেলা সীমান্তে রুমা উপজেলা ৪ নং রেমাক্রি প্রাংসা দোলিচান ম্রো পাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এসময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গি ও কেএনএফ সদস্যরা। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুপক্ষের গোলাগুলি শুরু হয়, যা বিকাল পর্যন্ত অব্যাহত থাকে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More