রাঙ্গামাটিতে সেনা অভিযানে বিপুল পরিমান অস্ত্র, গােলাবারুদ ও সরঞ্জামাদিসহ সন্ত্রাসী আটক

0

প্রেস বিজ্ঞপ্তি:

আজ (রবিবার) ২২ আগস্ট ২০২১ খ্রিস্টাব্দে সকালে গােয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর টহল দল কর্তৃক রাঙ্গামাটি পার্বত্য জেলার জুরাছড়ি উপজেলার কুকিমাড়া এলাকায় জেএসএস ( মূল ) এর আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় জেএসএস (মূল) এর আস্তানায় অবস্থানরত সন্ত্রাসী দলের সাথে সেনাবাহিনীর টহল দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরবর্তীতে নিরাপত্তা বাহিনীর চাপে সন্ত্রাসীদল উক্ত এলাকা হতে পলায়ন করলে বর্ণিত এলাকা তল্লাশী করে ০১x এসএমজি ও ২০ রাউন্ড এসএমজির এ্যামুনিশন , ০১x পিস্তল ও ১০ রাউন্ড পিস্তল এ্যামুনিশন , ০২x ম্যাগাজিন ( ০১x এসএমজি ও ০১x পিস্তল ) , ০৪x দা , ০১x ছুরি , ০১x ওয়াকিটকি সেট , ০২ জোড়া ইউনিফরম , ০৫x কম্বল , ০১x টুপি , ০৪x মােবাইল (০২x স্মার্ট ও ০২x নরমাল ), ইলেকট্রনিক ডিভাইস , ব্যাগ , দলিল দস্তাবেজ , ব্যক্তিগত ব্যবহার্য সামগ্রী ও অন্যান্য সরঞ্জামাদিসহ জেএসএস ( মূল ) এর ০১ জন সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়।

এই অভিযান পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী দলের সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More