খাগড়াছড়ি রিজিয়ন কর্তৃক রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ।

0

শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি স্থিতিশীল রাখতে সহযোগিতা প্রদানের পাশাপাশি বিভিন্ন ফুটবল একাডেমি এবং জনগণকে খেলাধুলায় অংশ গ্রহণে উৎসাহিত করার জন্য নিরলসভাবে কাজ করছে। এই ধারাবাহিকতায় অদ্য ১৩ ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দে ৩ ঘটিকায় অত্র রিজিয়নের আওতাধীন খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে মহালছড়ি জোন এবং মারিশ্যা জোনের মধ্যে রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ফুটবল ম্যাচে মারিশ্যা জোন মহালছড়ি জোনকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হ্ওয়ার গৌরব অর্জন করে। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিএসপি, এনডিসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, খাগড়াছড়ি রিজিয়ন। এছাড়াও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি, মহালছড়ি ও মারিশ্যা জোনের জোন কমান্ডার, খাগড়াছড়ি রিজিয়নের বিএম, জিএসও-২(ইন্ট), খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলমসহ খাগড়াছড়ি পার্বত্য অঞ্চলের সাধারণ জনগণ আনুমানিক ২৫০০-৩০০০ জন।

খেলা শেষে রিজিয়ন কমান্ডার বিজয়ী দলকে ১,০০,০০০.০০ (এক লক্ষ) টাকা এবং রানার্স আপ দল কে ৫০,০০০.০০ (পঞ্চাশ হাজার) টাকা এবং সেরা খেলোয়ারকে ১০,০০০.০০ (দশ হাজার) টাকার চেক প্রদান করেন।

এছাড়াও খেলোয়াড়দের মেডেল, ট্রফি এবং মানি টোকেন প্রদান করেন। মারিশ্যা জোন এবং মহালছড়ি জোনের খেলোয়াড়রা উপহারসামগ্রী পেয়ে অত্যন্ত আনন্দিত এবং সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More