রাঙ্গামাটি রিজিয়নের পক্ষ থেকে ঈদ-উল আযহা উপলক্ষ্যে ঈদ উপহার প্রদান।

0

অদ্য ২৬ জুন ২০২৩ খ্রিস্টাব্দ রোজ সোমবার আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩ এর আনন্দ সকলের সাথে ভাগাভাগী করে নেওয়ার অভিপ্রায়ে রাঙ্গামাটি রিজিয়ন কর্তৃক গরীব, অসহায় ও দুস্থ জনগনের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও রাঙ্গামাটি সরকারী হাসপাতালে আইপিএস প্রদান, পাহাড়ী ও বাঙ্গালীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, সেলাই মেশিন বিতরণ, অসহায় ছাত্র-ছাত্রীদের পড়ালেখার খরচ এবং ঘর মেরামতের জন্য আর্থিক অনুদানসহ বিভিন্ন মানবিক সহায়তা প্রদান করা হয়। এ সকল মানবিক সহায়তা প্রদান করেন রাঙ্গামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি।

এ সময় রিজিয়ন কমান্ডার বলেন, আগামী ২৯ জুন পবিত্র ঈদ-উল-আযহা যাতে আপনারা পরিবার নিয়ে আনন্দের সাথে পালন করতে পারেন এজন্য আমাদের এ ক্ষুদ্র চেষ্টা। এ ধরনের সেবামূলক কার্যক্রমে রাঙ্গামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দুর্গম এই পাহাড়ি এলাকায় জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে সর্বদা থাকতে বদ্ধপরিকর। বাংলাদেশ সেনাবাহিনী সব সময় গরীব, দুস্থ ও অসহায় মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More