বান্দরবানের নীলাচলে চিরকুট লিখে পর্যটকের আত্মহত‍্যা।

0

মোহাম্মদ আজিজ উল্লাহ,বান্দরবান।

বান্দরবানের নীলাচল এলাকা থেকে পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৭ আগষ্ট) বেলা সাড়ে ৩ টায় নীলাচল পর্যটন স্পটের সুইন এন থ্রিল এলাকার খাদ থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত পর্যটক মো. মারুফ হোসাইন(২৫) ঢাকা গাজীপুর এলাকার বাসিন্দা।

নীলাচ‌লের নীলাম্বরী রিসোর্টের মালিক সাইদুল ইসলাম জানান, নিহত মারুফ হোসাইন গতকাল ১নম্বর রিসোর্টটি ভাড়া নেয়। পরে নিয়ম অনুযায়ী আজ ১২ টার পরও কক্ষ ছেড়ে না দেওয়ায় তাকে খুজাখু‌জি করা হয়। এসময় তা‌কে খুঁজে না পেয়ে রিসোর্ট এলাকার চারিদিকে খোঁজাখুজি শুরু করলে সুইন এন থ্রিলের পা‌শের খাদে মরদেহ দেখতে পাওয়া যায়। প‌রে পুলিশকে খবর দি‌লে পুলিশ ও ফায়ারসার্ভিসের লোকজন এসে তার মৃত‌দেহটি উদ্ধার করে।

বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী জানান, পর্যটক নিহতের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৩০০ ফুট খাদ থেকে মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহের মূখে ফেনা ও বিষের গন্ধ পাওয়ায় আত্নহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া তার ব‌্যবহৃত কক্ষে একটি চিরকুটে লিখা ছিল, তার মরদেহ খুঁজে পাওয়া গেলে যেন বান্দরবানেই তাকে কবর দেওয়া হয় এবং তার ব্যবহৃত মোবাইলটি বিক্রি করে কবর দেওয়ার খরচ বহন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More