বান্দরবনে শীতার্তদের মাঝে পিসিএনপি’র কম্বল বিতরণ।

0

মোহাম্মদ আজিজ উল্লাহ, বান্দরবান।

বান্দরবানে শীতার্তদের মাঝে শীতকম্বল বিতরণ করেছে পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

২৮ জানুয়ারি (রবিবার) সকালে বান্দরবান কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠে এই কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।এতে বান্দরবানের স্বল্প আয়ের পাঁচ শতাধিক পরিবারের মাঝে শীত কম্বল বিতরণ করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপি’র কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান।

কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব‍্যে কাজী মজিব বলেন, পার্বত‍্য চট্রগ্রামের জনগণের সার্বিক নিরাপত্তার জন্য সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‍্যাব ও আনসারসহ নিরাপত্তা বাহিনীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উপস্থিত সকলের কাছে তিনি নিরাপত্তা বাহিনীর সকল সদস্যদের জন্য দোয়া কামনা করেন। এছাড়াও পার্বত‍্য চট্রগ্রামের জনগণের সাংবিধানিক অধিকার আদায়ে ও সকল সহযোগিতায় নাগরিক পরিষদ জনগণের পাশে সবসময় থাকবে বলেও তিনি আশ্বাস দেন।

এসময় অন‍্যানদের মধ‍্যে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পিসিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি হাজী আবদুস শুক্কুর, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, দপ্তর সম্পাদক মোঃ শাহজালাল, জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আবছার, পৌর পিসিএনপি’র সভাপতি শামসুল হক সামু, বান্দরবান জেলা পিসিসিপি’র সহ-সভাপতি মোঃ জমির উদ্দিন, সাধারণ সম্পাদক হাবীব আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মো: ইমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More