গুইমারা রিজিয়ন কর্তৃক হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা প্রদান।

0

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীল শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়ন বিভিন্ন আভিযানিক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবী সংগঠনসমূহের সাথে সমন্বয়ের মাধ্যমে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় অদ্য ০৮ই নভেম্বর ২০২২ তারিখ রোজ মঙ্গলবার সকাল থেকেই গুইমারা সরকারি কলেজের মাঠে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে স্থানীয় জনসাধারনের মাঝে সর্বমোট ৩০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ৩০০ টি পরিবারকে ১০ টাকার সুপারশপ হতে ব্যাগ ভর্তি বাজার এবং ৫০ টি পরিবারকে সম্প্রীতি বিপনীর মাধ্যমে সর্বমোট ৬৫০ টি পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

এই মহতী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি আসনের সম্মানিত সংসদ সদস্য ও উদ্বাস্ত পুনর্বাসন টাস্ক ফোর্সের চেয়ারম্যান জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা। এছাড়াও উক্ত অনুষ্ঠানে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি, বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও গুইমারা রিজিয়নের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে আগত অতিথি তাদের মূল্যবান বক্তব্য রাখেন। বক্তব্য সমাপনান্তে প্রধান অতিথি কর্তৃক ১০ টাকার সুপারশপ উদ্বোধন, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান পরিদর্শন এবং সর্বশেষে গুইমারা বাজার সংলগ্ন ব্রীজের পশ্চিম-দক্ষিণ দিকে অবস্থিত সম্প্রীতি বিপনী উদ্বোধন করেন, যা সকলের জন্য উন্মুক্ত থাকবে।

গুইমারা রিজিয়নে নিয়োজিত সেনা, বিজিবি, আনসার, পুলিশসহ সকল নিরাপত্তা বাহিনী শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে প্রচেষ্টা করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More