গরীব, দুস্থঃ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।

0

সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ, অভ্যন্তরীণ সন্ত্রাস দমন এবং জোনের আওতাধীন এলাকায় বসবাসরত পাহাড়ি ও বাঙ্গালিদের মধ্যে সম্প্রীতি উন্নয়নে নাইক্ষ্যংছড়ি জোন (নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন, ১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি ২০২২ খ্রিঃ নাইক্ষ্যংছড়ি জোনের ব্যবস্থাপনায় জোন সদরের আওতাধীন এলাকার অসহায় দুঃস্থ ও গরীব শীতার্ত জনসাধারণের মাঝে *শীতবস্ত্র (কম্বল)* বিতরণ করা হয়। এছাড়াও সাম্প্রতিক সময়ে অত্র জোনের আওতাধীন এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে পর্যাপ্ত *শীতবস্ত্র (কম্বল)* বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

নাইক্ষ্যংছড়ি জোন (নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন, ১১ বিজিবি) সীমান্ত সুরক্ষা, সীমান্ত সংক্রান্ত অপরাধ প্রতিহত করা, অপারেশন উত্তরণের আওতায় কর্মকান্ড এবং বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানসহ দেশের যে কোন প্রয়োজনে দেশ ও জাতির সেবায় নিয়োজিত থেকে বর্ডার গার্ড বাংলাদেশ এর গৌরবোজ্জল পতাকাকে সুমুন্নত রাখতে বদ্ধ পরিকর।

ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচী অব্যাহত থাকবে এবং দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি ও বাঙ্গালি সম্প্রদায়ের মানুষের মধ্যে সৌহার্দ ও সম্প্রীতি উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More