খাগড়াছড়ি রিজিয়নের তত্ত্বাবধায়নে আর্থিক অনুদান ও বই বিতরণ।

0

সদর দপ্তর খাগড়াছড়ি রিজিয়নের তত্ত্বাবধায়নে অসহায় জনগণের সুচিকিৎসা নিশ্চিত, সাম্প্রদায়িক সৌহার্দ্য এবং সকল ধর্মাবলম্বীদের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করার লক্ষ্যে আর্থিক অনুদান ও শিশুদের মানবিক বিকাশের স্বার্থে খাগড়াছড়ি নতুনকুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের লাইব্রেরির জন্য বই বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭জুলাই) সকাল ৯টায় খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক অনুদান ও বই বিতরণ করেন কমান্ডার ২০৩ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোহতাশিম হায়দার চৌধুরী, এএফডব্লিউসি, পিএসসি।

এসময় রুইলুই পাড়া গির্জার সভাপতি গৌনন্দ লুসাইকে ৫০ হাজার, হিফজখানা-এতিমখানার পরিচালক মো. হাবিবুল্লাহ জাহাঙ্গীরকে ১০ হাজার টাকা ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত সোলাইমান শেখ এর পক্ষে তার ভাই সাকিব হাসানকে চিকিৎসার জন্য ৩০ হাজার টাকা আর্থিক অনুদান এবং খাগড়াছড়ি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের লাইব্রেরির জন্য প্রধান শিক্ষিকা রুশদীনা আখতার জাহানে’র নিকট বই বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোহতাশিম হায়দার চৌধুরী বলেন, পার্বত্য চট্টগ্রামের সামাজিক ও মানবিক প্রেক্ষাপটের মানোন্নয়নে সেনাবাহিনী সর্বজনের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সকল ধর্মকে শ্রদ্ধা করে।পার্বত অঞ্চলের শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি সকল ধর্মালম্বিদের মাঝে সুসম্পর্ক স্থাপনে সেনাবাহিনী নিরলস কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More